এস্টেল মৌজিনের হত্যা: মেয়েটিকে শ্রদ্ধা জানাতে একটি চূড়ান্ত সাদা মিছিল

অপরাধ জগৎ

এরিক মৌজিন এবং তার আত্মীয়রা 7 জানুয়ারী শনিবার, 20 বছর ধরে নিখোঁজ ছোট্ট এস্টেলকে শ্রদ্ধা জানাতে এবং তার লাশ খুঁজে পেতে সাহায্যের জন্য একটি সাদা মিছিলের আয়োজন করে। 2020 সালে, মিশেল ফোরনিরেট মৃতদেহটি কোথায় ছিল তা উল্লেখ না করেই তাকে অপহরণ করে হত্যা করার কথা স্বীকার করেছিলেন।
এরিক মৌজিনের আত্মীয়স্বজনরা সব সময়ই সেখানে ছিলেন এবং এখনও আছেন এই শনিবার, 7 জানুয়ারি, শেষবারের মতো। “আমরা এখন জানি কি ঘটেছে, তাই ‘এস্টেলকে খুঁজে পেতে আমাদের সাহায্য করুন’ চুক্তির একটি অংশ পূরণ হয়েছে,” মেয়েটির বাবা এরিক মৌজিন ব্যাখ্যা করেছেন৷ কিন্তু 20 বছর ধরে, একটি প্রশ্ন তাকে তাড়া করে চলেছে। তার সন্তানের লাশ ঠিক কোথায়? এই লড়াই শুরু হয়েছিল যেদিন এস্টেল স্কুলে যাওয়ার পথে নিখোঁজ হয়েছিল। তারপর থেকে, তিনি জনমত সংগঠিত করেছেন, সাদা মিছিল সংগঠিত করেছেন, একটি লাল সোয়েটারে এই ছোট্ট মেয়েটির মুখের সাথে সাক্ষীদের জন্য কল বিতরণ করেছেন যা এখন পুরো ফ্রান্স জানে।

একটি নির্বীজ দ্বন্দ্ব
যখন 6 মার্চ, 2020-এ, মিশেল ফোরনিরেট এস্টেল মৌজিনকে অপহরণ এবং হত্যা করার কথা স্বীকার করেন, তখন আর্ডেনেসে অনুসন্ধান শুরু হয়। উল্টে গেছে কয়েক ডজন হেক্টর বন, বৃথা। তদন্তকারীরা এস্টেলের বাবাকে একটি প্রস্তাব দেবে, যা তিনি আজ প্রথমবারের মতো প্রকাশ করেছেন। এরিক মৌজিন তার মৃত্যুর কয়েকদিন আগে সিরিয়াল কিলারের সাথে দেখা করতে রাজি হবে, তাকে কথা বলার চেষ্টা করবে। “আমি তার সাথে দেখা করেছি কিন্তু তিনি তিনটি শব্দ বলতে অক্ষম ছিলেন। তাই এটি অকেজো ছিল। এটি একটি ধ্বংসাবশেষ”, তিনি উল্লেখ করেন। মিশেল ফোরনিরেট কখনই প্রকাশ করবেন না যে তিনি এস্টেলের দেহ কোথায় জমা করেছিলেন। নভেম্বরে, মিশেল ফোরনিরেটের সঙ্গী মনিক অলিভিয়ারকে অপহরণ এবং এস্টেল মৌজিনের হত্যার সহযোগী হওয়ার জন্য বিচার করা হবে।