বিশ্বাসহীন গায়ক ম্যাক্সি জাজ মারা গেছেন

সহিত্য ও সংস্কৃতি

বিশ্বস্ত গায়ক ম্যাক্সি জাজ দক্ষিণ লন্ডনে নিজ বাড়িতে মারা গেছেন। ব্যান্ড বিশেষ করে তাদের গানের লাইন “I can’t get no sleep” এবং নিম্নলিখিত টেকনো নমুনা বিশ্ব বিখ্যাত।

অবিশ্বস্ত গায়ক ম্যাক্সি জ্যাজ (“অনিদ্রা,” “আমরা 1”) 65 বছর বয়সে মারা গেছেন। “আমরা এই ঘোষণা করতে পেরে হৃদয় ভেঙে পড়েছি যে ম্যাক্সি জ্যাজ দক্ষিণ লন্ডনে তার বাড়িতে গতকাল রাতে শান্তিপূর্ণভাবে মারা গেছেন,” তার ব্যান্ডমেটরা লিখেছেন বড়দিনের প্রাক্কালে গ্রুপের অফিসিয়াল সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট। “তিনি আমাদের সঙ্গীতের সঠিক অর্থ এবং বার্তা দিয়েছেন।”

ইংরেজ র‌্যাপার, গায়ক ও গীতিকারের আসল নাম ছিল ম্যাক্সওয়েল আলেকজান্ডার ফ্রেজার। তিনি ছিলেন একজন উজ্জ্বল গীতিকার, ডিজে, নৈতিক কম্পাস এবং প্রতিভা, ব্যান্ডের অংশীদার রোলো আর্মস্ট্রং এবং সিস্টার ব্লিস এটা জানা যাক।

বিশ্বাসহীন – এবং জ্যাজ – তাদের গানের লাইন “আই কান্ট গেট নো স্লিপ” এবং নিম্নলিখিত টেকনো নমুনার জন্য বিশ্বজুড়ে সর্বাধিক বিখ্যাত হয়ে ওঠে, যা সঙ্গীত ইতিহাসের অন্যতম সংজ্ঞায়িত। 1995 সালে গঠিত ব্যান্ডটি সাতটি স্টুডিও অ্যালবাম তৈরি করে এবং বিশ্বের সবচেয়ে বড় উৎসবের শিরোনাম করে। 2011 সালে ব্রেকআপের পর, ব্যান্ডটি 2015 থেকে আবার একসঙ্গে কাজ করে। 2020 সালে, ব্যান্ডটি All Blessed অ্যালবাম প্রকাশ করে। তবে ফ্রন্টম্যান ম্যাক্সি জাজ ছাড়াই রেকর্ড করা হয়েছে।